ফেসবুক আপনার ব্লগ বা ওয়েবসাইটের লিংক ব্লক করে দিলে কি করবেন??


আস্সালামুু আলাইকুম। আমি মুহাম্মদ রবিন, টেক রবিন ওয়েবসাইটে আপনাকে স্বাগতম।
আমাদের যাদের ওয়েবসাইট আছে তাদের অবশ্যই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম (যেমনঃ ফেসবুক, টুইটার, লিংকডিন ইত্যাদি) সাইটে লিংক শেয়ার করতে হয়। যেখান থেকে আমাদের সাইটে অনেক ভিজিটরও আসে।

তবে অনেকেই রুলস অমান্য করে যেখানে সেখানে লিংক শেয়ার করে, যা স্প্যাম হিসেবে গন্য হয়। আর এতে ফেসবুক কিংবা অন্যান্য সামাজিক সাইট তাদের শেয়ার করা ওয়েবসাইট লিংকটি ব্লক করে দেয়। আবার অনেক ক্ষেত্রে দেখা যায় আপনি যতই সাবধানতা অবলম্বন করে সীমিত আকারে লিংক শেয়ার করুন না কেনো অকারনেই আপনার ওয়েবসাইটটি ব্লক করে দেওয়া হয়।

এমনটি আমার সাথেও ঘটেছে। আর ফেসবুক কতৃপক্ষের সাথে অনেকবার আবেদন করেও তা আনব্লক করতে পারিনি। আর ফেসবুকের মতো এতো জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে যদি আপনার ওয়েব সাইটটির লিংক শেয়ার করা না যায় তবে তা অনেকটা কষ্টের।


How To Share Blocked Website Link On Facebook (Bangla). 100% Working Trick. website blocked on facebook, Blog post block in faecbook, How to unlock blocked url on facebook, Url block in fb, Website blocked by facebook, How to unlock website from facebook, Website link spam on facebook, How to post spam link on facebook, Website link has blocked on facebook,website link spam solution, How to share blocked website url on facebook.

তবে আজকে আমি আপনাদের এই পোষ্টের মাধ্যমে একটি বিকল্প পদ্ধতি শিখাবো যার মাধ্যমে আপনার ব্লক হওয়া ওয়েবসাইটের লিংক শেয়ার করতে পারবেন।

তো চলুন শুরু করাযাকঃ

০১ঃ প্রথমে যেকোনো ব্রাউজার থেকে www.Anyimage.io ওয়েব সাইটে প্রবেশ করুন।

০২ঃ লিংক পোষ্টে যে ছবিটি আপনি থাম্বনেইল হিসেবে রাখতে চান তা 'Browse Files' লেখায় ক্লিক করে আপলোড দিন (আপনার কাংক্ষিত ছবিটি পূর্বেই ডাউনলোড করে রাখুন।)

অথবা, 'Image Url' লেখা বক্সে আপনার ছবিটির url দিন। (ওয়েব সাইটে থাকা যেকোনো ছবির url বের করতে আপনার গুগুল ক্রোম ব্রাউজার থেকে ছবিটিতে কিছুক্ষন ক্লিক করে রেখে, 'Copy Link Address' লেখায় ক্লিক করে url টি কপি করে নিন।)

এরপর 'Next' বাটনে ক্লিক করুন, নতুন পেইজ ওপেন হবে।

ছবিটি লক্ষ করুনঃ

How To Share Blocked Website Link On Facebook (Bangla). 100% Working Trick. website blocked on facebook, Blog post block in faecbook, How to unlock blocked url on facebook, Url block in fb, Website blocked by facebook, How to unlock website from facebook, Website link spam on facebook, How to post spam link on facebook, Website link has blocked on facebook, How to share blocked website url on facebook.


০৩ঃ 'Title' লেখা বক্সে আপনার পোষ্টের টাইটেল দিন।

০৪ঃ 'Description' লেখা বক্সে আপনার পোষ্টের জন্য ছোট করে ডেসক্রিপশন লিখুন।

০৫ঃ 'Destination URL' বক্সে আপনার সাইটের লিংক দিন।

০৬ঃ 'Card Size' থেকে আপনার পোষ্টটির সাইজ কেমন হবে তা সিলেক্ট করুন।

০৭ঃ 'Display A Custom Domain' অপশনটিতে টিকমার্ক দিন।

(নিচের দিকে আপনার পোষ্টের রিভিউ দেখাবে সেখান থেকে থাম্বনেইলটি রিসাইজ করে নিতে পারেন।)

০৮ঃ 'Finish' লেখায় ক্লিক করুন।

এবার আপনাকে একটি লিংক দেওয়া হবে তা কপি করে ফেসবুক/টুইটার কিংবা লিংকডিন এ শেয়ার করতে পারবেন। উক্ত লিংকটিতে ভিজিটররা সরাসরি আপনার সাইটে প্রবেশ করবে, এক্ষেত্রে আপনার সাইট লিংকটি ব্লক দেখাবেনা।
এতোক্ষন 'টেক রবিন' এর সংগে থাকার জন্য ধন্যবাদ।

Post a Comment

Previous Post Next Post

Recent Posts

Recent in Sports