ইমুর রিংটোন পরিবর্তন করুন মাত্র ১ মিনিটে।

আস্সালামুু আলাইকুম। আমি মুহাম্মদ রবিন, টেক রবিন ওয়েবসাইটে আপনাকে স্বাগতম।

change imo ringtone, ইমু রিংটোন পরিবর্তন, ইমু, ইমু নাম্বার, ইমু রিংটোন চেঞ্জ, কিভাবে ইমু রিংটোন চেঞ্জ করবো, imo ringtone change, how to change imo ringtone. imo, imo beta, Imo apk, imo for pc, imo app, imo app download, imo account, imo 2020, imo beta 2020.

আমরা কম-বেশি সবাই ইমু অ্যাপ ব্যাবহার করি। ইমু অ্যাপের মাধ্যমে অডিও-ভিডিও কল, ভয়েচ চ্যাট সহ বিভিন্ন বার্তা আদান-প্রদান করে থাকি। কিন্তু ইমু'র রিংটোনটি অনেকের কাছে অনেক বিরক্ত লাগে। তাছাড়া সকল ইমু ব্যবহারকারীরা
একই রিংটোন ব্যবহার করে আর তা হলো ইমুর সেই অফিসিয়াল রিংটোন। যার কারনে অনেক সময় ইমুতে কল আসলেও বুঝার উপায় থাকে না কার ফোনে কল আসছে। আর আপনি যদি তা পরিবর্তন করে আপনার পছন্দের রিংটোনটি সেট করে নিতে পারেন তাহলে কেমন হবে? আজ আমি আপনাকে শিখাবো কিভাবে ইমুর সকল টোন পরিবর্তন করে আপনার পছন্দের টোন ব্যবহার করতে পারেন।

আর এর জন্য আপনার যা যা করতে হবেঃ


》ব্যবহৃত ইমু অ্যাপটি আপডেট দেওয়া না থাকলে প্লে-স্টোর থেকে আপডেট করে নিতে হবে।
》ইমু অ্যাপে ঢুকে 'Explore' অপশনে যান।
》এখন 'More' অপশনে ক্লিক করে 'Settings' এ যান।
》'Settings' থেকে 'Notifications' এ যান।
》ইমুর অফিসিয়াল রিংটোন পরিবর্তন করতে 'Ringtones'এ ক্লিক করে আপনার পছন্দের রিংটোনটি সিলেক্ট করে উপরের টিক মার্কে ক্লিক করুন। (আপনি চাইলে আপনার ডাউনলোড করা রিংটোনও এখান থেকে সিলেক্ট করে সেট করে নিতে পারেন।)
》ইমু রিংটোন পরিবর্তনের পাশাপাশি এ 'Notifications' অপশন থেকে ইমুর নটিফিকেশন টোন, আর গ্রুপ চ্যাট নটিফিকেশন টোনও পরিবর্তন করে নিতে পারেন।

গুগল প্লেস্টোরে ইমু এপস (Imo Apps):
গুগল প্লেস্টোরে ইমু (Imo) এপসটির রেটিং পয়েন্ট ৪.৩। এ পর্যন্ত ৫০০ মিলিয়নেরও বেশি সংখ্যকবার এপসটি ডাউনলোড করা হয়েছে।


এতোক্ষন টেক রবিন'এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

1 Comments

Previous Post Next Post